ভোলায় সিগারেট খাওয়া কে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন!

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।
সিগারেট খাওয়াকেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চঠার মাথা এলাকার মাছ ঘাটে।
নিহত বন্ধু রাসেল (১৮) সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের চর ইলিশা গ্রামের বাসিন্দা মো. তোফাজ্জল ভান্ডারির ছেলে। অপর বন্ধু রিয়াজ হোসেন (২৪) একই গ্রামের বাসিন্দা মোঃ শাহে আলমের ছেলে। দীর্ঘদিন যাবত তারা জেলে পেশায় থাকলেও দুজনই ছিলেন পরস্পর পরস্পরের বন্ধু, এ ঘটনায় পুলিশ ঘাতক রিয়াজকে(২৪) আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রিয়াজ এবং রাসেল দুজনই জেলে পেশায় থেকে স্থানীয় আকতার মাঝির নৌকায় ভাগী হিসেবে কাজ করতো। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চঠার মাথা এলাকার মাছ ঘাটে সিগারেট খাওয়া নিয়ে তাদের দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে রিয়াজ রাসেলকে ছুরিকাঘাত করে। মুহুর্তের মধ্যে রাসেল মাটিতে লুটে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) সুপার রিপন চন্দ্র সরকার জানান, রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। রাসেলের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে রিয়াজকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।