ভোলায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন এর ভোটের ঘর এলাকায় বিটুমিন বাহি ট্রাকচাপায় অল্প ও বাপ্পি নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ভোলা-ইলিশা সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী বাপ্পী ও কল্প গুরুতর আহত হলে তাদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা আরো গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা হাসপাতালে প্রেরণ করা হয়। রাত আটটার দিকে বরিশাল শেরেবাংলা হাসপাতালে মৃত্যুবরণ করেন সড়ক দুর্ঘটনায় আহত কল্প ও বাপ্পি। কল্প তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের তিন নং ওয়ার্ডের লোকেশ দত্তের পুত্র। নিহত অপরজন বাপ্পী বরিশাল জেলার ভান্ডারিয়া উপজেলার বাসিন্দা।

এদিকে এ সড়ক দুর্ঘটনায় আহত দুজনের মৃত্যুর খবর ভোলা শহরে ছড়িয়ে পড়লে সবার মাঝে নেমে আসে শোকের ছায়া। ভোলা শহরের সচেতন নাগরিকবৃন্দ মটরসাইকেল আহোরীদের কে চাপা দেওয়া ট্রাক ড্রাইভার গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
ভোলা সদর থানার অফিসার্স ইনচার্জ এনায়েত হোসেন বলেন সড়ক দুর্ঘটনায় ২ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন চাপা দেওয়া ট্রাকটি আটক করেছি এবং চালককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।