বিনা অপরাধে আটক মা, দুধপান থেকে বঞ্চিত শিশু

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

অটোরিক্সাচালক স্বামীকে না পেয়ে বাড়িতে দুই বছরের শিশুকন্যাকে রেখে স্ত্রীকে ধরে নিয়ে গেছে পুলিশ। এতে শিশুকন্যাটি মায়ের দুধপান করতে না পেরে অসুস্থ হয়ে পড়েছে।

মঙ্গলবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার আতলড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। আটক আমেনা বেগম (২৩) একই গ্রামের অটোরিক্সাচালক রমজান আলীর স্ত্রী।

আটককৃত আমেনা বেগমের ভাই হাবিবুর রহমান জানান, গত ৭ আগস্ট বুধবার রাতে আতলড়া গ্রামের রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় এক ক্ষুদ্র ব্যবসায়ীকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। এসময় আহত ব্যবসায়ীকে হাসপাতালে নিতে রমজান আলীকে অনুরোধ করেন স্থানীয়রা। অটোরিক্সায় চার্জ না থাকায় ও ভয়ে চালক রমজান আলী এতে রাজী হননি। পরে অন্য উপায়ে হাসপাতালে নেয়ার পর ওই ব্যবসায়ী মারা যান।

ওই ঘটনায় শ্রীপুর থানার এসআই মো. জাফর মঙ্গলবার রাত আনুমানিক ১১টার দিকে রমজান আলীকে খুঁজতে তার বাড়িতে যান। এসময় সে বাড়িতে না থাকায় পুলিশ তার স্ত্রী আমেনা বেগমকে আটক করে নিয়ে যায়। তাদের নামে কোনো মামলা বা অভিযোগও নেই।

স্বামী পুলিশের হাতে ধরা না দেওয়া পর্যন্ত স্ত্রী আমেনা বেগমকে ছাড়া হবেনা বলেও জানায় পুলিশ। এরপর থেকে আমেনা বেগমের শিশুকন্যা মায়ের দুধপান থেকে বঞ্চিত রয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার এসআই মো. জাফর সাংবাদিকদের জানান, ওই নারীর নামে কোনো মামলা নেই। কিন্তু বিশেষ ঘটনা রয়েছে। তাছাড়া ফৌজদারি কার্যবিধির ৪২ ও ১৮৮ ধারায় পুলিশ এ কাজ করতে পারে বলে তিনি জানান।

সূত্র – studentjournalbd.com

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।