দক্ষিণ আইচায় কলেজ করায় আনন্দ মিছিল

এম,আবু সিদ্দিক,বিশেষ প্রতিনিধি.আমাদের ভোলা

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় এলাকায় উচ্চ শিক্ষার প্রসারে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ স্থাপন করায় শিক্ষানুরাগী মহান জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কে কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসির পক্ষ থেকে বিভিন্ন পেশার মানুষ ট্রাকে উঠে বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে আনন্দ উল্লাস করেছে। এছাড়াও করেজ প্রতিস্ঠার অন্যতম উদ্যোক্তা প্রিয় নেতা জ্যাকবকে অভিনন্দন শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠন জানিয়ে এলাকায় আনন্দ র‌্যালী করেছে।
আনন্দ র‌্যালী ও ট্রাকে আনন্দ উল্লাসের পরে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বিশাল এক পথ সভায় ভোলা জেলা পরিষদ সদস্য আ.রব মিয়া বলেন, এই কলেজ প্রতিস্ঠার জন্য এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল।এমপি জ্যাকব সাহেবের প্রচেষ্টার ফসল দক্ষিণ আইচায় অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ।দক্ষিন জনপদের শিক্ষাবিম্তারে তার অবদান এক মাইল ফলক।
চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি ও কুকরি মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন বলেন, মাননীয় সংসদ সদস্য জ্যাকব এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি উচ্চ শিক্ষার প্রসারে তার প্রচেস্টায় নতুন অনেক শিক্ষা প্রতিস্ঠান স্হাপন ও শিক্ষক- কর্মচারীদের এমপিও ভূক্তিকরনে সার্বিক সহযোগিতা করায় এলাকায় তিনি ইতিহাস হয়ে থাকবেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!