তজুমদ্দিনে জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট ।

মাদককে না বলি, মাদক ছেড়ে খেলাধুলা করি- এ শ্লোগানে ভোলার তজুমদ্দিনে জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার জাতীয় যুব সংহতি তজুমদ্দিন উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা এর প্রধান উপদেষ্টা নুরননবী সুমন।

বিশেষ অতিথি ছিলেন চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের মিয়া, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মাহবুব এলাহী, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুক, তজুমদ্দিন উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন মাহাজন, সাধারণ সম্পাদক মান্নু ভুইঁয়া, লালমোহন পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ হারুন রশীদ, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ পাটওয়ারি।

এসময় আরে উপস্থিত ছিলেন কালমা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজ হাওলাদার সহ চাঁচড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

সভায় সভাপতিত্ব করেন তজুমদ্দিন উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ শাহিন পাটওয়ারি।

বক্তব্যে নেতৃবৃন্দ মাদকের ভয়াবহতা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং সকল প্রকার মাদক থেকে সকলকে বিরত থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।