ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।

ভোলার মনপুরায় ‘বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ)’ এর কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক গণকন্ঠ ও দৈনিক ইত্তেফাক মনপুরা প্রতিনিধি মোঃ ছালাহউদ্দিনকে সভাপতি, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েলকে সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার সকাল ১০ টায় মনপুরা প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে কমিটি ঘোষনা করেন বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর ভোলা জেলা সভাপতি খলিল উদ্দিন ফরিদ।

কমিটিতে অন্যরা হলেন, সহসভাপতি দৈনিক মতবাদের মোঃ শহীদুল ইসলাম, যুগ্ন সম্পাদক বরিশাল প্রতিদিন এর প্রতিনিধি মিজানুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সংবাদ ও ভোলারবাণী প্রতিনিধি নজরুল ইসলাম মামুন, দপ্তর সম্পাদক দৈনিক খবরপত্র প্রতিনিধি আল মামুন, অর্থ বিষয়ক সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি নেছার আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউনাইটেড ২৪ ডট কম এর প্রতিনিধি রাকিবুল হাসান, আইনবিষয়ক সম্পাদক দৈনিক নয়া দিগন্ত এর প্রতিনিধি সঞ্জয় চন্দ্রদে দূর্জয়।

কমিটিতে কার্যকরী সদস্যরা হলেন, মানবজমিন প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, আমাদের সময় প্রতিনিধি মাহবুবুল আলম শাহীন, দৈনিক সমকাল প্রতিনিধি মোঃ আমির হোসেন হাওলাদার ও বোরহানউদ্দিন ডট কম প্রতিনিধি অহিদুর রহমান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!