চেয়ারম্যান নির্বাচিত হলে সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকবো: অমি চৌধুরী

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সারা দেশের ন্যায় প্রচার প্রচারণা জমে উঠেছে ভোলার দৌলতখান উপজেলা থানা ইউনিয়ন গুলোতে। প্রচার-প্রচারণায় সকল শ্রেণীর প্রার্থীরা মাঠে নামায় এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

চায়ের আড্ডায় চলছে প্রার্থীদের নাম। সেই ধারাবাহিকতায় চরখলিফা ইউনিয়ন পরিষদ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়ন ব্যাপী প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছে, চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামীম হোসেন অমি চৌধুরীর কর্মীবৃন্দ। তিনি এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সব সময় এলাকার খবর নিয়েছেন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা ছাড়া ও অসহায় মানুষের পাশে দাঁড়ায়াছেন। ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে। তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রার্থী। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন সাধ্যমত বিতরণ করেছে ত্রাণ সামগ্রী।

মোঃ শামীম হোসেন অমি চৌধুরী জানায়, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটি থেকে রাজনীতি করে আজ চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের, সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের, সাধারণ সম্পাদক হিসেবে ও দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন আমার পরিবার সব সময় জনগণের পাশে ছিলেন, আমিও জনগণের পাশে আছি এবং থাকব। জনসেবার ইচ্ছা থেকেই ইউনিয়ন নির্বাচনে আসা। জনগণ চাইলে আমি নির্বাচন করবো। নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী। নির্বাচিত হলে তরুণদেরকে নিয়ে কাজ করবো। না হলেও পাশে থেকে সেবা করে যাব।

এবং আমার প্রাণপ্রিয় নেতা উন্নয়নের রুপকার ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের দৌলতখান ও বোরহানউদ্দিনে যে উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত করেছেন সেই ধারাবাহিকতায় আমি প্রিয় নেতার সঙ্গে কাজ করে যেতে চাই এবং প্রিয় নেতার দিকনির্দেশনা নিয়ে মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।