আবার বিয়ে করছেন অপু বিশ্বাস!

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।

আবারও বিয়ে করছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সুপারস্টার শাকিব খানের সাথে বিচ্ছেদের পর অনেকদিন একাই ছিলেন অপু। তবে এবার অনেকটা নিজ মুখেই স্বীকার করলেন আবার বিয়ে করতে যাচ্ছেন তিনি। তার পরিবারও তেমনটাই চাচ্ছে।

আবার বিয়ের পিড়িতে বস্তে যাচ্ছেন কিনা? এমন প্রশ্নের জবাবে এই তারকা বলেন, ‘পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে।’

তাহলে নতুন জীবনের জন্য জীবনসঙ্গী হিসেবে পরিবার থেকে কাউকে কি নির্বাচন করা হয়েছে বা আপনি খুঁজে পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এরকম এখনো কিছু হয়নি। আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মার তো একটা দায়িত্ব আছে। আমি তো অন্য কারো হেল্প পাই না। আমাকে তো সুন্দরভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজনরা। তাই আবার বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অপু বিশ্বাস। সব ভুলে সমাজের আর দশটা নারীর মতো তিনি আবারো সংসারী হতে চান তিনি।

এদিকে বর্তমানে অপু বিশ্বাস অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা সামনে দেখতে পাবেন। এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন। অন্যদিকে ‘শর্টকাট’ নামের কলকাতার ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। ঢালিউডের এ নায়িকা অভিনয়ের পাশাপাশি দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আয়োজনে বিভিন্ন শো নিয়েও বর্তমানে রয়েছেন সরব।

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ই এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন তারা। ২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। সেই থেকে ছেলে আব্রামকে নিইয়ে একাই আছেন অপু।

সূত্র- bd24live

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।