ভোলায় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা রাজিয়া খানম

অয়ন চৌধুরী,আমাদের ভোলা.কম ।
ভোলায় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যন কেন্দ্রের পরিদর্শিকা রাজিয়া খানম তালুকদার। ৭ আগস্ট বুধবার ভোলা সদর পরিবার পরিকল্পনা উপজেলা কর্মকর্তার কার্যালয়ে রাজিয়া খানমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা পরিবার কল্যান কর্মকর্তা মো: কামাল হোসেন ও মেডিকেল অফিসার ডা: আফরোজা বেগম। এসময় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শক হিসেবে নির্বাচিত হন পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যন কেন্দ্রের পরিদর্শকমো: শমসের ও শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী নির্বাচিত হন ফেরদৌস বেগম।
শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা রাজিয়া খানম বলেন আজকের এ সম্মানা আমার কাজকে আরো উৎসাহিত করবে। আমার কাজ কে মূল্যায়ন করার জন্য আমি জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক মাহমুদুল হক অাযাদ মহোদয়, এডিসিসি ডা: লুৎফর রহমান সেলিম মহোদয়,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা মো: কামাল হোসেন মহোদয় এবং মেডিকেল অফিসার আফরোজা বেগম ও আমার সহকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ভোলা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা রাজিয়া খানম বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের সাবেক চেয়্যারমান মরহুম নসু মিয়া তালুকদারের ৪র্থ কন্যা । রাজিয়া খানমের স্বামী জাফর ইকবাল একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা। দৈনিক তৃতীয়মাত্রা ও দৈনিক দখিনের সময়ের জেলা প্রতিনিধি এবং আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমন এর মাতা তিনি। ব্যাক্তিগত জীবনে ২ সন্তানের জননী রাজিয়া খানম।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।