নবাগত বরিশাল রেঞ্জ ডিআইজি কে শুভেচ্ছা জানালো ভোলা পুলিশ সুপার

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা ।

বৃহস্পতিবার (১০ আগস্ট), বরিশাল রেঞ্জের নবাগত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম মহোদয় ভোলা জেলায় আগমন উপলক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মোঃ মাহিদুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, ভোলা। এ সময় রেঞ্জ ডিআইজি মহোদয়কে জেলা পুলিশের একটি সুসজ্জিত দল গার্ড অফ অনার প্রদান করেন।

পরে পুলিশ লাইন্স ভোলায় জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ সভায় জনাব মোঃ মাহিদুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, ভোলার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির আসন অলংকৃত করেন মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয়।

এসময় প্রধান অতিথি মহোদয় সকল পদমর্যাদার অফিসার ফোর্সদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। নবাগত ডিআইজি মহোদয় অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, জনসাধারণের সহিত উত্তম ব্যবহার, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত দেশ গঠনে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদানসহ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

সভায় আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল), মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), প্রণয় রায়, সহকারি পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।