মনপুরার মেঘনায় দুই ট্রলার ডুবি, ৩ ঘন্টা পর নিখোঁজ ১৮ জেলে উদ্ধার

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

ভোলার মনপুরার মেঘনায় ইলিশ শিকারের সময় প্রবল ঢেউয়ের তোড়ে পড়ে গিয়াস উদ্দিন সুকানি ও দুলাল মাঝির জেলে ট্রলার ডুবে যায়। এতে ওই দুই ট্রলারে থাকা ১৮ জেলে নিখোঁজ হওয়ার তিন ঘন্টা পর উদ্ধার করা হয়। তবে ডুবে যাওয়া ট্রলার দুইটি উদ্ধার করা যায়নি বলে নিশ্চিত করেছেন গিয়াস উদ্দিন সুকানির আড়তদার ছাত্তার বেপারী ও দুলাল মাঝি। বুধবার বেলা ১২ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের দক্ষিণ তালতলা মৎস্য ঘাট সংলগ্ন মেঘনায় এই ঘটনা ঘটে।
উদ্ধার হওয়া জেলেরা হলেন, শাহিন, মিজান, ইয়াছিন, মনির, ফারুক, জামাল, রিয়াজ, সবুজ ও গিয়াস উদ্দিন সুকানি, দুলাল মাঝি, সেলিম, হারিছ উদ্দিন, রুহুল আমিন, আল-আমিন, কামাল, নুরউদ্দিন, মনু ও জামাল। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ও হাজিরহাট ইউনিয়নের বিভিন্ন গ্রামে।
ডুবে যাওয়া ট্রলারের আড়তদার ছাত্তার বেপারী জানান, মেঘনায় ইলিশ শিকারে সময় প্রবল ঢেউয়ের তোড়ে ট্রলারের নিচের তলা ফেঁটে ট্রলারটি ডুবে যায়। ট্রলার সহ জেলেদের উদ্ধারে কামাল ও স্বপন মাঝির দুইটি ট্রলার মেঘনায় ঘটনাস্থলে পাঠানো হয়েছে।
দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, ছাত্তার বেপারীর আড়তের গিয়াসউদ্দিন সুকানির ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা জেলেদের উদ্ধার করা হয়েছে।
এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, ট্রলার ডুবির ঘটনা শুনেছি। জেলেদের উদ্ধার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!