ভোলা প্রতিদিন পরিবারের পক্ষ থেকে সরকার মোহাম্মদ কায়সারকে শুভেচ্ছা ও অভিনন্দন

স্টাফ রিপোর্টার ||

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিন পত্রিকার সাংবাদিকরা।

বুধবার (২৬ আগস্ট) দুপুর ১২ টার দিকে ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে ভোলা প্রতিদিন পরিবারের সদস্যরা ভোলা পুলিশ সুপারের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় ভোলার করোনা পরিস্থিতি, আইন শৃংখলা পরিস্থিতি, ভোলার গনমাধ্যম ও সংবাদ কর্মীদের ভূমকাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচন হয়। পরে পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়েরে পাশাপাশি ভোলা প্রতিদিন পত্রিকার মনোগ্রাম সম্বলিত একটি মগ তুলে দেয়া হয় তার হাতে।

এ সময় সরকার মোহাম্মদ কায়সার বলেন, এ জেলায় যোগদানের পর থেকেই আমি সব সময়ই চেষ্টা করেছি সুনামের সহিত কাজ করতে। আমার একটাই ইচ্ছে ছিলো এ জেলার মানুষদের মাঝে শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি এ জেলাকে পুরোপুরি মাদক মুক্ত করা। কতটুকু পেরেছি সেটা আপনারা সাংবাদিকরাই ভালো বলতে পারবেন। তবে মাদক নির্মুলে বরাবরের মতো আমার চেষ্টা অব্যাহত রয়েছে। আমি বিশ্বাস করি মাদক নিয়ন্ত্রনে কাউকে এক বিন্দুও ছাড় দেয়া হবে না সে যে-ই হোক কেন, কোন অপশক্তির কাছে আমি কখনোই মাথা নত করবো না। পাশাপাশি তিনি বলেন, ভোলার মানুষের জন্য প্রতিটি মূহুর্তই আমার দরজা খোলা রয়েছে। আমি মনে করি বিপদগ্রস্থ প্রতিটি মানুষের পাশেই আমার পুলিশ সদস্যরা রয়েছে। আশা করছি পুলিশি সেবা থেকে কেউই কখনো বঞ্চিত হবে না।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা প্রতিদিন পএিকার সম্পাদক এইচ এম জাকির, প্রকাশক সাখাওয়াত শাকিল ও ব্যবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফসহ ভোলা প্রতিদিন পত্রিকার সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য, গত ১৮ ই আগস্ট বরিশাল বিভাগের জেলা সমূহের মধ্যে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন সূচকে চৌকস নেতৃত্ব, কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শন এবং আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করায় ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়। সেসময় বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।