ভোলায় রেস্টুরেন্ট মালিকের নির্যাতনে শ্রমিকের মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোটার, আমাদের ভোলা.কম।

ভোলায় রেস্টুরেন্ট মালিকের নির্যাতনে দুলাল মালী নামে এক শ্রমিকের মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার রাতে ভোলা পৌর শহরের চরনোয়াবাদের নিজ বাসায় দুলালের মৃত্যু হয়।

সোমবার তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের স্ত্রী অঞ্জুরানী জানান, পাওনা টাকার জন্য গুইংঘাট হাট আল মদিনা রেস্টুরেন্টের মালিক মো. কামাল তার স্বামী দুলাল মালিকে গত ৯ আগস্ট ভোলা খেয়াঘাট থেকে তুলে নিয়ে আটকে মারধর করে। এ সময় তাকে ঠিকমতো খেতে দেয়া হয়নি।

এ ঘটনার আটদিন পর ১৭ আগস্ট পুলিশের সহায়তায় আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসা হয়। রোববার রাত ৩টার দিকে নিজ বাসায় তার মৃত্যু হয়। এ ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের শাস্তির দাবি করেছেন স্ত্রী অঞ্জুরানীসহ নিহতের পরিবার।

দৌলতখান থানার এসআই কল্লোল চৌধুরী জানান, খবর পেয়ে সোমবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, দুলাল মালী অভিযুক্ত কামালের মালিকানাধীন আল মদিনা রেস্টুরেন্টে মিষ্টি শ্রমিক হিসেবে কাজ করতেন। ওই সময় মালিকের থেকে ১৫ হাজার টাকা ধার নেন দুলাল। সেই টাকা পরিশোধ করতে না পারায় তাকে তুলে এনে নির্যাতন করা হয় বলে দাবি নিহতের পরিবারের।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত কামালের সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।