ভোলায় মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনায় ১ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।।

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর চটকিমারা এলাকায় খেয়া পারাপার করার সময় নৌকায় উঠা কে কেন্দ্র করে দরগাহ রোড এলাকার হাসমতউল্লাহ মৌলবী বাড়ীর দরজায় বায়তুল আমান জামে মসজিদ এর মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ হামিদ এর উপর বর্বরোচিত হামলার ঘটনায় সোহাগ নামের ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ আগস্ট) সকালে ভোলা সদর থানার পুলিশ মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনার অন্যতম মূল আসামি সোহাগকে গ্রেফতার করে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ভোলা দরগাহ রোডের মসজিদের মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনায় আমরা সোহাগ নামের এক জন আসামিকে গ্রফতার করেছি এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। খুব শিগগিরই বাকি আসামিদের গ্রফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর চটকিমারা এলাকায় খেয়া পারাপার করার সময় নৌকায় উঠা কে কেন্দ্র করে দরগাহ রোড এলাকার হাসমতউল্লাহ মৌলবী বাড়ীর দরজায় বায়তুল আমান জামে মসজিদ এর মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ হামিদকে হকিস্টিক দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে ভেদুরিয়া ১ নং ওয়ার্ডের পন্ডিত বাড়ির কালীমুল্লার ছেলে মোহাম্মদ আব্বাস ও একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আলি মাঝির ছেলে সোহাগ এর নেতৃত্বে একদল সন্ত্রাসী।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।