ভোলায় পুলিশের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

ইয়াছিনুল ঈমন ,আমাদের ভোলা.কম ॥ 

ভোলা জেলা পুলিশের আয়োজনে মশার আবাসস্থল ধ্বংসের লক্ষ্যে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। ভোলা জেলা পুলিশ লাইনে মশার সম্ভাব্য আবাসস্থল পরিষ্কার করেন  ভোলা জেলা পুলিশের সদস্যরা। জেলা পুলিশ লাইন ক্যাম্পাসের বিভিন্ন ড্রেন ও ময়লাযুক্ত এলাকা পরিষ্কার করা হয়। পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান এর সার্বিক তত্ত্বাবাধন করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার  মোহাম্মদ কায়সার বলেন  আগস্ট মাস বাঙালী জাতির জন্য শোকাবহ মাস। এমাসে আমাদের অনেকগুলো গুরুত্বপূর্ণ ইভেন্ট আছে। এর মধ্যে পবিত্র ঈদুল আজহা, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট ও ২১ আগস্ট এর মতো গুরুত্বপূর্ণ কিছু দিবস এ মাসে পালন করা হয়। কিন্তু এ ঘটনাগুলোকে পিছনে ফেলে সামনে এসে দাঁড়িয়েছে ডেঙ্গু। এই ডেঙ্গু প্রতিহত করার জন্য আমাদের সকল সরকারি প্রতিষ্ঠান সমানভাবে কাজ করে যাচ্ছে। আগস্ট মাসে যে গুরুত্বপূর্ণ ইভেন্ট আছে সেই সকল ইভেন্টে গুরুত্বের সাথে দ্বায়িত্ব পালন করে থাকে পুলিশ। ভোলা পুলিশের প্রাণ কেন্দ্র হচ্ছে ভোলা পুলিশ লাইন্স। যে পুলিশ সদস্যরা এখানে থাকে তাঁরাই এই গুরুত্বপূর্ণ ইভেন্টের দ্বায়িত্ব পালন করে থাকে। তাই তাদের নিরাপত্তার বিষয়টি আমরা সর্বাগ্রে গুরুত্ব দিচ্ছি এবং তারই অংশ হিসেবে পুলিশ লাইন্স এর আসে পাশে যত মশাপ্রবণ এলাকা আছে সেগুলো আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতার আওতায় নিয়ে এসেছি। আমরা গত কয়েক দিন যাবৎ এ কার্যক্রম অব্যাহত রেখেছি এবং বাহিরের কাউকে না নিয়ে পুলিশ সদস্যদের দিয়েই আমরা আমাদের এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখছি।

তিনি আরো বলেন আসন্ন ঈদূল আযহায়  ভোলা জেলা পুলিশ জানমালের নিরাপত্তায় সর্বদা প্রস্তুত রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মোহাম্মদ শাফিন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) এসএম মিজানুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।