ভোলায় ডেঙ্গু রোগে আক্রান্ত ২২

ইয়াছিনুল ইমন, আমাদের ভোলা.কম।
ভোলায় ১১ দিনে ২২ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। আজ শুক্রবার দুপুর পর্যন্ত নতুন করে আরো ৭ জন “ডেঙ্গু” জ্বরে আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। এর আগে গত কাল বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৫ জন। এদের মধ্যে ভোলা সদর উপজেলায় হাসপাতালে ভর্তি আছেন পাঁচজন, তজুমুদ্দিন ও চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন একজন করে।
২ আগস্ট শুক্রবার দুপুরে সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার এসব তথ্য নিশ্চিত করেন জানান, গত ১১ দিনে জেলায় মোট ২২ জন “ডেঙ্গু” জ্বরে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৫ জন ভোলা সদর হাসপাতালে, একজন তজুমুদ্দিন ও একজন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে। বাকিরা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। তবে এরা সবাই ঢাকায় থেকে “ডেঙ্গু” জ্বরে আক্রান্ত হয়ে ভোলায় এসেছেন বলেও জানান তিনি।
ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক জানান, ডেঙ্গু যাতে মহামারি আকার ধারণ করতে না পারে সেই জন্য জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে পরিচ্ছন্নতা এবং মশা নিধনের ঔষধ স্প্রে অভিযান চলছে। আগামী ৫ আগস্ট সাত উপজেলায় প্রতিটি পৌরসভা ও ইউনিয়নে একযোগে ময়লা আবর্জনা পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হবে। এতে সকলকে অংশ গ্রহণের জন্য অনুরোধ জানান জেলার প্রশাসনের প্রধান এই কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।