ভোলায় ইসকনের সমাবেশ বন্ধের দাবিতে বিক্ষোভ ॥ আল্টিমেটাম

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম ॥
ভোলার সার্কুলার রোডে বির্তকিত জমিতে হিন্দুত্ববাদি সংগঠন ইসকনের ৭ দিন ব্যাপি সমাবেশ বন্ধে এবং বাংলাদেশে ইসকনের কার্যক্রম নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ভোলার সর্বস্থরের তৌহিদি জনতা। বুধবার বিকেলে ভোলা শহরের হাঠখোলা জামে মসজিদের সামনে এই বিক্ষেভ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন মাও মিজানুর রহমান , মাও: তাজ উদ্দিন ফারুকি , মাও: আতাউর রহমান , মাও: তরিকুল ইসলাম , মাও: গোলাম মোর্শেদ ,মুফতি আবদুল মমিন , হাফেজ মাও: ইব্রাহিম খলিল প্রমুখ ।
বক্তরা বলেন , ইসকন কোন ধর্মিয় সংগঠন নয় । বাংলাদেশ সাম্পদায়িক সাম্প্রীতির দেশ। এই দেশে মুসলিম, হিন্দু ,বৌদ্ধ ,খিষ্ট্রান সহ অন্যান্য ধর্মীয় লোকজন শান্তিুপুর্নভাবে বসবাস করে যা পৃথিবীর অন্যান্য দেশে বিরল । আমাদের পাশবর্তি দেশ ভারতে নির্মম ভাবে মুসলিম নিধন চলছে , মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম নিধন চলছে, চীনে উইঘুর মুসলিমদের উপর বিশ্বের সবচেয়ে ভয়াবহ নির্যাতন চলছে। কিন্তু বাংলাদেশে সংখালঘু সম্পদায় অনেক শান্তিতে আছে। কিন্তু এই শান্তি বিনষ্ট করতে ইহুদি ও হিন্দু উগ্রপন্থিদের যৌথ পরিকল্পনায় সৃষ্ট সংগঠন ইসকন শান্তি বিনষ্ট করতে পায়তারা করছে , যারা বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌম বিনষ্ট করতে চায়। যার প্রমান কয়েকদিন আগে চট্রগ্রামে মুসলমান শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরন কর্মসুচি দেয় ইসকন। এসময় কোমলমতি মুসলমান শিশুদের খাওয়ার পুর্বে জয় শ্রীরাম বলতে বাধ্য করে। এছারাও বেশ কয়েকটি দেশ বিরোধি কার্যক্রমে ইসকনের সম্পৃক্ততা আছে । এই উগ্রবাদি সংগঠন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য হুমকি স্বরুপ । তাই অবিলম্বে এই উগ্র সংগঠন কে বাংলাদেশে নিষিদ্ধ করতে হবে ।
এসময় বক্তরা আরো বলেন দ্বীপজেলা ভোলা শান্তির এলাকা। এখানে বহিরাগত কেউ শান্তি বিনষ্ট করতে এলে তাদের কে সমুচিত জবাব দেওয়া হবে। এসময় তারা ভোলা সার্কুলার রোডে অনুষ্ঠিতব্য ইসকনের কার্যক্রম বন্ধের জন্য প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেন । অন্যথায় আগামি কাল সকালে মানববন্ধন সহ পরর্বতিতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী প্রদান করেন বক্তরা।
পরে দোয়া মুনাজাতের মাধ্যমে সমাবেশ শেষ হয় । দোয়া মুনাজাত পরিচালনা করেন মাও: নুরে আলম ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

নভেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।