ভোলায় জামিন পেলেন সাবেক দুই ইউপি চেয়ারম্যানের জামিন লাভ

স্টাফ রিপোর্টার।।

ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন হাওলাদার এবং তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানকে মামলা থেকে জামিনে মুক্তির আদেশ দেন বিজ্ঞ আদালত। বৃহস্পতিবার (১০ আগস্ট) বিজ্ঞ আদালত উভয়পক্ষের আইনজীবিদের যুক্তি-তর্ক শুনে বাদীদেরকে জামিন মঞ্জুর করেন।

লালমোহন থানার মামলা নং-৩৩, তারিখ- ২৬/০৭/২০২৩ইং (পথরোধ করে আটক, হত্যার উদ্দেশ্যে মারধর, সাধারণ গুরুতর জখম, চুরি, ভয়ভীতি ও হুমকি প্রদর্শন এবং হুকুম দেওয়ার অপরাধে) মামলাটি রুজু করা হয়। এই মামলায় আসামী দেখিয়ে সাবেক দুই চেয়ারম্যানকে ২৭/০৭/২০২৩ইং তারিখে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালত উভয়পক্ষের আইনজীবিদের যুক্তি-তর্ক শুনে বাদীর মামলার মিথ্যা অনুমিত হওয়ায় আসামীদের জামিন দিয়ে ন্যায় বিচারের পথ সুগম করায় বিজ্ঞ আদালতের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভোলা জেলা আইনজীবী সমিতির এ্যাডভোকেবৃন্দ।

সাবেক দুই চেয়ারম্যানের পরিবার জানান, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সমর্থন করায় গত এক বছরে মোঃ হোসেন হাওলাদারের নামে ১০টি ও রিয়াদ হোসেন হান্নানের নামে ৫টি মিথ্যা মামলা দেওয়া হয়েছে ।

এছাড়াও, গত ২৪ জুন মোঃ হোসেন হাওলাদারের বাড়িতে ও ২৫ জুন রিয়াদ হোসেন হান্নানের বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।