তজুমদ্দিনে খেলাকে কেন্দ্র করে শিশুদের মারামারি,অভিবাবকের আঘাতে শিশুর মৃত্যু

বিশেষ প্রতিনিধি,আমাদের ভোলা.কম।

ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে শিশুদের মারবেল খেলার সময় মারামারিকে কেন্দ্র করে অপর অভিভাবকের আঘাতে এক শিশু নিহত হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মামলা প্রক্রিয়াধীন আছে।

থানায় অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সিরু মুন্সী বাড়ীর সিরাজের ছেলে মোঃ শান্ত (১২)র সাথে একই বাড়ীর শফিউল্যাহ র ছেলে জিহাদ (১০)  এর শুক্রবার বিকালে মারবেল খেলা নিয়ে মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জিহাদের অভিভাবক শফিউল্যাহ  এলোপাতারি মারপিট করে কবরস্থানে দেয়ালের সাথে শিশু শান্তর মাথা ঠোঁকায়। এতে শান্ত অজ্ঞান হয়ে যায়। হৈচৈ শুনে শান্ত র পঙ্গু পিতা সিরাজ, মাতা রাবিয়া এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে। পরে  শিশু শান্তকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে আনেন। হাসপাতালের ডাক্তার নাসরিন ফাতেমা জানান, শিশুটি বমি করছিল,  অবস্থা আশংকা জনক হওয়ায় ভোলা রেফার করা হয়েছে। ভোলা থেকে রেফার করলে শনিবার ঢাকা নেয়ার পথে ক্রিস্টাল লঞ্চে শান্ত মারা যায়।

থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান,  লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেছে, আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।