জানালা খোলা রেখেই দৈহিক সম্পর্ক, ১০তলা থেকে মাটিতে দম্পতি

ডেস্ক রিপোট, আমাদের ভোলা.কম।

অ্যাডভেঞ্চার বলা যাবে কিনা তা নিয়ে বিতর্ক থাকতে পারে। কিন্তু তার চরম মূল্য দিতে হল রাশিয়ান এক দম্পতিকে। উন্মত্ত এই দম্পতি কোনো কিছু না ভেবেই দশ তলার খোলা জানলায় শারীরিক সম্পর্কে মত্ত ছিলেন। অসাবধানতবশত দশ তলা থেকে পড়ে যান তারা। তবে স্ত্রী প্রাণ হারালেও বেঁচে গেছেন স্বামী।

রুশ গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, গত ৫ জুলাই রাতে ঘটনাটি ঘটেছে এক সময় লেনিনগ্রাদ নামে পরিচিত রাশিয়ার বড় শহর সেন্ট পিটার্সবার্গে। মর্মান্তিক এই ঘটনায় ২৯ বছর বয়সী স্ত্রীর মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে যাওয়া তার ৩০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে।

প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা বলছেন, দশ তলার একটি ফ্ল্যাটে পার্টি চলছিল। প্রথমে জানলা দিয়ে একটি টিভি রাস্তায় পড়তে দেখেন তারা। ঠিক কিছুক্ষণ পরেই ওই দম্পতি জানালা দিয়ে রাস্তায় পড়েন। ঘটনাস্থলে স্ত্রীর মৃত্যু হয়। এসময় তার শরীরে কোনো পোশাক ছিল না।

রুশ গণমাধ্যমকে প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ওই নারী মাথা নিচের দিকে অবস্থায় রাস্তায় পড়েন। আর পুরুষ সঙ্গীটি পড়েন তার স্ত্রীর শরীরের উপরে। মাটিতে পড়ার কিছুক্ষণ পর জ্ঞান ফেরে স্বামীর। তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তার শরীরেও কোনো পোশাক ছিল না।

স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়ে। প্রাথমিকভাবে পুলিশ মনে করে কেউ হয়তো তাদেরকে জানালা দিয়ে ফেলে দিয়েছে। তদন্ত শেষ করে পুলিশ আনুষ্ঠানিকভাবে জানায়, খোলা জানলায় উঠে শারীরিক সম্পর্কের কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে। তবে বেঁচে যাওয়া পুরুষ সঙ্গীটিকে গ্রেফতার করা হয়েছে কিনা তা জানা যায়নি।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।