জটিল রোগে আক্রান্ত মেধাবী ছাত্রী ইতি, প্রধানমন্ত্রীর সাহায্য কামনা

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

জটিল রোগে আক্রান্ত হয়ে দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হওয়া সপ্তম শ্রেনীর মেধাবী স্কুল ছাত্রী বরিশালের গৌরনদী উপজেলার তিখাসার গ্রামের মৃত রুস্তুম আলী পাইকের মেয়ে ইতি আক্তার (১৫) এখনও সুস্থ্য হয়ে বাঁচার স্বপ্ন দেখছে।

তাই তাকে বাঁচানোর জন্য সে ও তার মা বিধবা কোহিনুর বেগম দেশের প্রধানমন্ত্রীসহ বিত্তবানদের সহযোগিতা কামনা করেছে।
জানাগেছে, ইতি আক্তার গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর মেধাবী ছাত্রী। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে গত তিন বছর ধরে সে প্রতি মূহুর্তে মৃত্যু যন্ত্রনা ভোগ করছে।

ইতোমধ্যে তার চেহারা বিকৃত হয়ে গেছে। এর পরও তার মনোবল ভাঙ্গেনি। ইতির বিশ্বাস তার এ অবস্থার কথা জানতে পারলে দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পাশে দাড়াবেন।

তাকে বাঁচতে প্রধানমন্ত্রী উন্নত চিকিৎসার ব্যাবস্থা করবেন। একই বিশ্বাস তার মা বিধবা কোহিনুর বেগমেরও। তাই প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে তারা এলাকার সংবাদ কর্মীদের দ্বারে দ্বারে ঘূরছে।

মেধাবী স্কুল ছাত্রী ইতি আক্তারের মা কোহিনুর বেগম শনিবার সকালে কান্নাজড়িত কন্ঠে স্থানীয় সংবাদকর্মীদের জানান, ১১ বছর আগে তার স্বামী মারা গেছে। এর পর থেকে ৮ সদস্যের পরিবার নিয়ে অনেক কষ্ট করে বেঁচে আছেন তিনি।

ইতি আক্তারের চিকিৎসার জন্য নিজেদের ভিটেমাটি সব বিক্রি করেছেন। বড় ছেলে টুটুলের ছোট্ট একটি চায়ের দোকানের আয়ের ওপর চলে ৮ জনের ভরন-পোষন।

স্থানীয় চিকিৎসকরা জানিয়েছেন, ইতি আক্তারকে বাঁচাতে হলে বিদেশে নিয়ে তাকে উন্নত চিকিৎসার করাতে হবে। দেশেই যাদের চিকিৎসা করানোর সামর্থ নেই, বিদেশে নিয়ে তারা কি ভাবে চিকিৎসা করাবে ?

তাই ইতির মা কোহিনুর বেগম তার মেধাবী মেয়ে ইতি আক্তারের জীবন বাঁচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের বিত্তবানদের দয়া ও সহযোগীতা চেয়েছেন।
ইতি আক্তারকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ হিসাব নং- ০২০০০০২০৮৭৮৬১ অগ্রনী ব্যাংক গৌরনদী শাখা, বরিশাল। বিকাশ একাউন্ট নং ০১৮২৯৬৪০২৭৪ এবং ইতির ভাই টুটুল এর মোবাইল নং-০১৬৩৪৩০৯৩২৫।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।