ভোলায় ঈদের রাতে বৃদ্ধা হত্যার ঘটনায় গ্রেফতার ৫

ইয়াছিনুল ঈমন, সম্পাদক,আমাদের ভোলা।

ভোলার ভেলুমিয়ায় ঈদের দিন রাতে নিজগৃহে জয়তুন বিবি (৬০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী কাবিল (৬৫), হাবিলের ছেলে সোহেল (৩০), সোহেলের স্ত্রী নাজমা (২৬) এবং ভাড়াটিয়া দুই খুনি মান্নান (৩২) এবং তার সহযোগী রবিউল (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আসামিদের দেয়া তথ্য মতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে। আসামিদের বরাত দিয়ে পুলিশ জানায় টাকা পয়সা এবং স্বর্ণালঙ্কারের লোভে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার জানান, জয়তুন বিবিকে হত্যা করে তার গলার হার আসামি সোহেল ও তার স্ত্রী নাজমা বেগম বিক্রি করেছে শহরের একটি স্বর্ণের দোকানে। ওই দোকানের সিসিটিভির ফুটেজ উদ্ধার করা হয়েছে। এ থেকে হত্যাকাণ্ডে আসামিদের জড়িত থাকার প্রমাণ পাওয়া মিলে। মামলার আলামত হিসেবে একটি স্বর্ণের চেইন, নগদ দুই হাজার টাকা এবং ৫টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ভোলা থানার ওসি এনায়েত হোসেন, তদন্ত ওসি আরমান হোসেন, ডি,আই,ওয়ান জাকির হোসেন ,মামলার আইও এসআই মোস্তফা প্রমুখ

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।