ভোলায়  সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

ভোলা জেলা পুলিশ এর আয়োজনে আজ শনিবার (২২ জুলাই) ১১.৩০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে ভোলা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে জনাব মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন। তিনি বলেন সাংবাদিক ও পুলিশ একে অন্যের পরিপূরক। দেশের অগ্রগতিতে তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পুলিশ সুপার জনাব মোঃ মাহিদুজ্জামান বিপিএম ভোলা জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা, মাদক উদ্ধার, সাইবার বুলিং, কিশোর গ্যাং ও জঙ্গিবাদ প্রতিরোধ, যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশি সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় জনাব আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা, জনাব রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, জনাব প্রণয় রায়, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার, ভোলা, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা , ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ভোলা, জনাব এম হাবিবুর রহমান, সভাপতি ভোলা প্রেসক্লাব, জনাব অমিতাভ রায় অপু, সাধারন সম্পাদক, ভোলা প্রেসক্লাব সহ ভোলা জেলার বিভিন্ন পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।