ভোলা সদরে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা রাজিয়া খানম

স্টাফ রিপোর্টার।

“৮০০ কোটির পৃথিবী, সকলের সুযোগ , পছন্দ ও অধিকার নিশ্চিত করি” এ স্লোগানকে সামনে ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা ও পরিবার পরিকল্পনা কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুলাই ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-ইলাহী চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক মাহমুদুল হক আযাদ, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, ভোলা প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, ভোলা সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আফরোজা বেগম , মেডিকেল অফিসার পারভীন বেগম,পরিবার কল্যাণ পরিদর্শক ভোলা জেলা শাখার সভাপতি মোঃ শমসের সহ ভোলা পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

২০২১-২০২২ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশু কার্যক্রমে অবদানের জন্য ২য় বারের মত ভোলার শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শিকা রাজিয়া খানম তালুকদার, পশ্চিম ইলিশা ইউনিয়নের পরিবার কল্যাণ সহকারী ফেরদৌসী বেগম, শিবপুর ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শক মাহবুবুর রহমান ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।