ভোলা জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা ।

”চলে যাওয়া মানে প্রস্থান নয়- বিচ্ছেদ নয়
চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন-করা আর্দ্র রজনী”

ভোলা জেলা পুলিশ এর আয়োজনে রবিবার (২৩ জুলাই) ০২.৩০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিলশেডে মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা এর সভাপতিত্বে মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ভোলা মহোদয়ের প্রাণী ও মৎস্য সম্পদ মন্ত্রণালয়ে উপ-সচিব পদে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। ভোলা জেলা পুলিশ বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি জনাব মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা এর বদলি জনিত বিদায়ে ভোলা জেলা প্রশাসন একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে। পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জনাব রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা।

এ সময় আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা, মো: জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) ভোলা, জনাব মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), ভোলা, জনাব প্রণয় রায়, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার, ভোলা, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।