ভোলা জেলা পুলিশের আয়োজনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত 

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।
ভোলা জেলা পুলিশের আয়োজনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুলাই মঙলবার ভোলা সদর থানার নতুন বাজার এবং বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় গুজব ও গণপিটুনি সহ ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক এবং জঙ্গিবাদ সংক্রান্তে  সচেতনতামূলক জনসভা অনুষ্ঠিত হয়।
সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মোঃ শাফিন মাহমুদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন পুলিশ সুপার ভোলা মহোদয়ের নির্দেশক্রমে ভোলা জেলা পুলিশ গুজব, গণপিটুনি , বাল্যবিবাহ ও ইভটিজিং ,মাদক এবং জঙ্গিবাদ দমনে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। আপনারা কোন গুজবে বিশ্বাস করবেন না। কাউকে ছেলেধরা সন্দেহে হলে তাকে গণপিটুনি না দিয়ে সাথে সাথে পুলিশকে খবর দেন। কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না। যারা আইন নিজের হাতে তুলে নিবেন তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এ বিষয়টি সম্পূর্ণ গুজব। ইতি  মধ্যে আমরা ভোলায় একজন গুজব ছড়ানো কারী কে আইনের আওতায় এনেছি।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মোঃ শাফিন মাহমুদ আরো বলেন যে কোনো প্রয়োজনে বা যে কোন কিছু সন্দেহ হলে সাথে সাথে ৯৯৯  অথবা থানায় ফোন করে পুলিশকে খবর দিতে পারেন। পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হবে। ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্যারের নির্দেশে ভোলা পুলিশ মাদক ও জঙ্গিবাদ নিরসনে জিরো টলারেন্সে রয়েছে। আপনারা মাদকসেবী বা মাদক ব্যবসায়ীদের বিষয়ে আমাদের জানাতে পারেন। আপনাদের পরিচয় আমরা সম্পূর্ন গোপন রাখবো। পুলিশ জনগণের সেবক মানুষের সেবা করাই পুলিশের কাজ।
সচেতনতামূলক সভায় আরো উপস্থিত ছিলেন ভোলা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ছগীর মিয়া, ট্রাফিক পুলিশের পরিদর্শক মোহাম্মদ রহমান, ট্রাফিক পুলিশের পরিদর্শক মোহাম্মদ ফয়সাল প্রমুখ

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।