ভোলায় করোনা শনাক্তের পিসিআর ল্যাবের উদ্বোধন

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম

ভোলায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্তের জন্য পিসিআর ( পলিমারেজ চেইন রি-এ্যাকশন) ল্যাব উদ্বোধন করলেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহামেদ। ১৩ জুলাই সোমবার দুপুর আড়াইটার সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ল্যাব উদ্বোধন করেন তিনি।
প্রধান অথিতির বক্তব্য তোফায়েল আহামেদ বলেন, দেশে করোনাভাইরাস শনাক্তের পর থেকেই দ্বীপজেলা ভোলায় একটি ল্যাব স্থাপন জরুরী হয়ে পড়লে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্বাস ও আমার দীর্ঘ প্রচেষ্টায় আজ ভোলার মানুষের স্বপ্ন পুরন হল। এখন থেকে ভোলায় প্রতিদিন ১৮০ থেকে ২০০ করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট দেয়া যাবে। তিনি ভোলার মানুষকে অগ্রীম ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে এই দুর্যোগকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।
উদ্বোধন অনুষ্ঠানে আরো যারা যোগ দিয়েছেন, ভোলা -৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা -২ আসনের সংসদ আলী আজম মুকুল, পরিকল্পনা সচিব আবুল কালাম আজাদ,বরিশাল বিভাগীয় কমিশনার(স্বাস্থ্য), ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকি, পুলিশ সুপার সরকার মো. কায়সার, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলার সিভিল সার্জন রতন কুমার ডালী, ২৫০ শয্যা হাসপাতালে তত্বাবধায়ক ডাঃ সিরাজুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।