ভোলার বিসিএস উত্তীর্ণদের সংবর্ধনা ও পরীক্ষার্থীদের কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আরিয়ান আরিফ,  আমাদের ভোলা.কম।

ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) ও ব-দ্বীপ ফোরাম কর্তৃক আয়োজিত ভোলা জেলার ৩৭ আর ৩৯ তম বিসিএস উত্তীর্ণদের (ক্যাডার) সংবর্ধনা ও বিসিএস পরীক্ষার্থীদের কর্মশালা সফল ভাবে সম্পন্ন হয়েছে।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের আর আই খান মিলনায়তনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় ভোলা জেলার আটজন বিসিএস সুপারিশকৃত উত্তীর্ণদের সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। অনুষ্ঠানে ভোলা জেলার বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য সচিব জনাব শাহাবুদ্দিন আহাম্মেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সদস্য ও সচিব জনাব আবুল কালাম আজাদ, বাংলাদেশ স্টিল ইঞ্জিনিয়ারিং কর্পোরেশনের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব জনাব মিজানুর রহমান, রাজউক চেয়ারম্যান জনাব ইঞ্জিনিয়ার ড. সুলতান আহাম্মেদ, বিএসবি ক্যাবলস এর ব্যাবস্থাপনা পরিচালক আবু নোমান হাওলাদারসহ প্রমুখ।

অতিথিরা বিসিএস পরীক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন এবং ভোলা জেলার উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব-দ্বীপ ফোরামের প্রধান সমন্বয়কারী মীর মোশারেফ অমি ও বিডিএফ এর সাধারণ সম্পাদক জহিরুল আলম। সভাপতিত্ব করেছেন বিডিএফের চেয়ারম্যান লায়ন আবুল কাশেম এমজেএফ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।