ভোলার নবাগত অতিরিক্ত পুলিশ সুপারকে হেল্প এন্ড কেয়ারের পক্ষ থেকে শুভেচ্ছা

ভোলা প্রতিনিধি ॥

ভোলার নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে সামাজিক ‘সংগঠন হেল্প এন্ড কেয়ার’ ও ‘ভোলা নিউজ২৪ডটকম’। সোমবার (২৭ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তার নিজ কক্ষে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় ছিলেন, হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা সভাপতি ও ভোলা নিউজ২৪ডটকম এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, সাধারন সম্পাদক সিয়াম আহমেদ, প্রচার সম্পাদক ইমতিয়াজুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ তাদের উদ্দেশ্যে বলেন, সামাজিক সংগঠনের কার্যক্রমকে সবসময় আমি পছন্দ করি। যারা সমাজের ভালোর জন্য কাজ করে আমি তাদেরকে উৎসাহ ও অনুপ্রেরনা দেই। আপনাদের সংগঠন হেল্প এন্ড কেয়ার এর কার্যক্রমের কথা আমি শুনেছি। যেহেতু আমি সংগঠন প্রেমি মানুষ সে ক্ষেত্রে যেকোন কাজে আপনারা আমার কাছে আসবেন। আমি ভোলায় যতদিন আছি আপনাদের সামাজিক ভালো কাজগুলোর সাথে থাকবো।
এসময় তিনি আরও বলেন, দ্বীপজেলা ভোলা সারা দেশ থেকে একটি বিচ্ছিন্ন জেলা। এই জেলার মানুষ খুবই আতিথেয়তা পরায়ন। এখানকার মানুষ খুবই শান্তিপ্রিয়। তাই ভোলাকে মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত, বাল্যবিবাহ মুক্ত সহ সকল ধরণের অপরাধ বন্ধে নিরলসভাবে কাজ করে যাবো। এ জন্য আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।