ভোলার ইলিশাঘাটে ফেরিতে উঠতে গিয়ে নদীতে পড়ে গেলেন ৩ যাত্রী

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা।

সারাদেশে চলমান ১৪ দিনের কঠোর বিধিনিষেধের তৃতীয়দিনে ভোলার ইলিশা ফেরিঘাটে ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন জেলাগামী যাত্রীদের উপচেপড়া ভিড়। এসময় প্রশাসনের বাধা উপেক্ষা করে ফেরিতে উঠতে গিয়ে তিন যাত্রী নদীতে পড়ে যান।

রোববার (২৫ জুলাই) দুপুরের দিকে ইলিশাঘাটে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই যাত্রীদের দ্রুত উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে মো. রুবেল হোসেন (৩০) নামের এক যাত্রীর নাম জানা গেলেও অন্যদের পরিচয় জানা যায়নি।

রুবেল হোসেন জানান, তিনি রাজধানী ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়ি ভোলায় আসেন। সোমবার (২৬ জুলাই) যোগ না দিলে তার চাকরি থাকবে না। তাই তিনি প্রশাসনের বাধা উপেক্ষা করেই ফেরিতে ওঠার চেষ্টা করেন। এসময় তিনিসহ তিনজন নদীতে পড়ে যান। পরে সাঁতার কেটে স্থানীয়দের সহযোগিতায় ফেরিতে ওঠেন।

ইলিশা নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জালাল বলেন, ‘ইলিশা ফেরিঘাটে আসা যাত্রীদের আমরা বুঝিয়ে বাড়ি ফেরত পাঠানোর চেষ্টা করছি। কিন্তু অনেক যাত্রী আমাদের বাধা উপেক্ষা করে ফেরিতে ওঠার চেষ্টা করছেন। দুপুরের দিকে ফেরিতে ওঠার সময় তিন যাত্রী গ্যাংওয়ে থেকে নদীতে পড়ে যান। পরে তারা প্রশাসন ও স্থানীয়দের সহযোগিতায় তীরে উঠে আসেন।’

উল্লেখ্য, রোববার সকাল থেকে ইলিশা ফেরিঘাটে পাঁচ শতাধিক যাত্রী ফেরিতে ওঠার অপেক্ষা। এদিকে র‌্যাব, কোস্টগার্ড, নৌ-পুলিশ, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ প্রশাসনের তৎপরতা রয়েছে ঘাট এলাকায়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।