ভোলায় শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক শমশের আলী

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা ।
জেন্ডার সমতাই শক্তি , নারী ও কন্যা শিশুর মুক্ত উচ্চারণই হোক পৃথিবীর অবারিত সম্ভাবনার দার উন্মোচন ” এ শ্লোগানকে সামনে ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পরিবার পরিকল্পনা কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
৬ জুলাই ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-ইলাহী চৌধুরী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, জেলা পরিবার পরিকল্পনার তপন কুমার শীল,  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মনিরুজ্জামান ,ভোলা সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মেহেদী হাসান সাগর , সহ ভোলা পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
২০২২-২০২৩ বছরে পরিবার পরিকল্পনা কার্যক্রমে অবদানের জন্য  ভোলা জেলায় শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক নির্বাচিত হয়েছেন ভোলা জেলা পরিবার কল্যাণ পরিদর্শক সমিতির সভাপতি ও পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শক মোঃ শমসের আলী।
মোঃ শমসের আলী ভোলা জেলায় শ্রেষ্ঠ হওয়ায় তাকে তার সহকর্মীরা অভিনন্দন জানিয়েছেন ।
ভোলা জেলায় শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে নির্বাচিত হয়েছেন চরফ্যাশন নূরাবাদ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা উম্মে কুলসুম , শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী নির্বাচিত হয়েছেন তাচনু্র বেগম ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।