ভোলায় বিএনপি কর্মীদের আর্থিক সহায়তা দিলেন আসিফ আলতাফ

স্টাফ রিপোটার।
ভোলায় বিএনপির তিন কর্মীকে আর্থিক সহায়তা প্রদান করলেন ভোলা সদর থানা বিএনপির সভাপতি ও বন্ধুজন পরিষদের সমন্বায়ক মো: আসিফ আলতাফ। গত বৃহস্পতিবার ৩ জুলাই সন্ধায় তার ব্যাক্তিগত কার্যালয়ে ভোলা বিএনপির তিন অসহায় কর্মীকে আর্থিক সহায়তা প্রদান করেন।
রাজাপুর ইউনিয়নের বাসিন্দা বিএনপি কর্মী তাজল ইসলাম,আলীনগর ইউনিয়নের বাসিন্দা বিএনপি কর্মী নুরুল ইাসলাম ও রাজাপুর ইউনিয়নের বাসিন্দা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল হাই কে এ অার্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন বন্ধুজন পরিষদের সদস্য সমাজসেবক রাসেল মাহমুদ, আলীনগর ইউনিয়ন বিএনপির সহসভাপতি আলআমিন মিয়াজি, যুগ্ম সম্পাদক মো: শোয়েব , থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ টিটু, জেলা ছাত্রদলের সভাপতি মো: নুরে আলম, সাধারন সম্পাদক আলআমিন হাওলাদার, যুগ্ন সম্পাদক নিয়াজ মিয়াজি,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরিফ, পৌর সেচ্ছাসেবক দল যুগ্ম আহবায়ক মাইনউদ্দিন হাওলাদার প্রমুখ।
আসিফ আলতাফ তার বক্তব্যে বলেন ভোলার বিএনপির নেতাকর্মীদের পাশে মোশারেফ হোসেন শাহজাহানের পরিবার সবসময় ছিল,আছে এবং থাকবে।আপনাদের পাশে দাড়ানোর আমার এ ক্ষুদ্র প্রয়াস। আপনাদের যেকোন সমস্যা সবসময় আমাকে জানাবেন আমি আমার সাধ্যমত চেষ্টা করব।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।