ভাইস চেয়্যারমান ইউনুছের মায়ের ইন্তেকাল, তোফায়েল আহমেদ সহ বিভিন্ন মহলের শোক

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনূসের মাতা ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১৩ জুলাই শনিবার বিকাল ৫ টায় ভাইস চেয়্যারমান ইউনূসের নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। দীর্ঘ দিন তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। মৃত্যুকালে তিনি ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ভাইস চেয়ারম্যান ইউনুস এর মাতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী, বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির চেয়ারম্যান, ভোলা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ। এক শোক বার্তায় তোফায়েল আহমেদ বলেন ইউনূসের মা আমার মায়ের মত, তিনি আমাকে খুব স্নেহ করতেন। তিনি একজন ফরেজ গার ও গুণী মহিলা ছিলেন। আমি মরহুমার রুহের মাগফেরাত কামনা করছি।
ভাইস চেয়ারম্যান ইউনুস এর মাতার ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন, জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, সম্পাদক হারুনুর রশিদ ট্রুমেন, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ,বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ

সহ জেলা যুব লীগ, জেলা সেচ্ছা সেবক লীগ, জেলা ছাত্রলীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মরহুমার জানাজা ১৪ তারিখ সকাল ৯ টায় মরহুমার বাসভবন সংলগ্ন শিবপুর সরকারি প্রাইমারি বিদ্যালয় মাঠে

অনুষ্ঠিত হবে এবং তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন মরহুমার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মো: ইউসুফ।
মরহুমার পরিবারের পক্ষ থেকে সকলকে জানাযায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনলাইন পত্রিকা আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।