বিমানের চাকায় লুকিয়ে লন্ডন ভ্রমণ: পড়ে গিয়ে মৃত্যু

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা ডট কম। 

নাইরোবি থেকে পালিয়ে লন্ডন যাবেন তাই চেপে বসেছিলেন লন্ডনগামী একটি ফ্লাইটে। বিমানের ল্যান্ডিং গিয়ারের কাছে লুকিয়ে থেকে লন্ডন চলে এলেও হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে এসে ঝামেলা বেঁধে গেলো। বিমানটি অবতরণের আগ মুহূর্তে ল্যান্ডিং গিয়ার খুলে এলে সেখান থেকে পড়ে গিয়ে প্রাণ হারান ওই ব্যক্তি। ব্রিটেনের স্থানীয় সময় রবিবার বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে ঘটনাটি ঘটেছে। তবে এখন পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, লন্ডনের দক্ষিণে ক্ল্যাফাম এলাকার একজন বাসিন্দা রবিবার বিকালে তার বাড়ির বাগানে রোদ পোহাচ্ছিলেন। বিকাল আনুমানিক পৌনে চারটার দিকে তিনি তার চোখের সামনে যা দেখলেন তা তার কল্পনারও অতীত। তার মাত্র কয়েক গজ দূরে আকাশ থেকে ধপ করে একটি মৃতদেহ এসে পড়ে। রক্তে ভেসে যায় তার বাগানের একাংশ। পুলিশ জানায়, মৃতদেহের ময়না তদন্ত করা হবে। তারা এই ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র দেখছেন না। ওই ব্যক্তি কেনিয়া এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

কেনিয়া এয়ারওয়েজ কর্তৃপক্ষ ও হিথ্রো বিমানবন্দর কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে। কর্তৃপক্ষ জানিয়েছে, তারা তাদের বিমানটি পরীক্ষা করেছেন। কোনো ক্ষতি হয়নি। তবে বিমানের ল্যান্ডিং গিয়ারের খোপের ভেতর একটি ব্যাগ, পানি এবং কিছু খাবার পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, নিহত ওই ব্যক্তি ব্রিটেনে আসার জন্য নাইরোবি বিমানবন্দরে লুকিয়ে ল্যান্ডিং গিয়ারের খোপের মধ্যে গিয়ে উঠেছিল। এবং অবতরণের আগে চাকা খোলার জন্য ল্যান্ডিং গিয়ারের ঢাকনা খোলার পর মৃতদেহটি ছিটকে পড়ে থাকতে পারে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।