নিখোঁজের ২ দিন পর ভোলায় যুবকের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা।

ভোলায় নিখোঁজ হাওয়ার দুই দিন পর খাল থেকে মোঃ সাইদুর রহমান সামি (২২) নামে ভারসাম্যহীন এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভোলার পৌরসভার ৬ নং ওয়ার্ডের দরগা রোড এলাকার মো. সিদ্দিক হাওলাদারের ছোট ছেলে।

শুক্রবার (২৩ জুলাই ) দুপুর ১টার দিকে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শেরে বাংলা বাজার সংলগ্ন এলাকার খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

ভোলা সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক ফিরোজ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের দুই ভাই ঈমন ও সাইফুর রহমান আমাদের জানিয়েছে, তিনি ঈদের দিন (২১ জুলাই) বিকেলে ৫ টা ৩০ মিনিটে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি। তার স্বজনরা সদর উপজেলার বিভিন্ন জায়গায় মাইকিং ও সামাজিক মাধ্যম ফেসবুকে প্রচার করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শুক্রবার (২৩ জুলাই) দুপুরের দিকে ভেদুরিয়া ইউনিয়নের শেরে বাংলা এলাকার খালের পানিতে কলাগাছের সাথে ভাসমান তার মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি। নিহতের পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেন।

নিহতের বড় ভাই ঈমন জানান, তার ছোট ভাই মো. সাইদুর রহমান সামি মানুষিক ভারসাম্যহীন। এর আগে দুই/ দুই বার নিজে আত্মহত্যা করা চেষ্টা করে ব্যথ হন। এই কারনে তাদের পরিবারে নিরাপত্তার স্বার্থে ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী আগে করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।