ডেঙ্গুতে প্রাণ হারালেন ভোলার মেয়ে উপাধ্যক্ষ ফারজানা টুকু

ইয়াছিনুল ঈমন,  আমাদের ভোলা.কম।
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন ভোলার লালমোহনের ফারজানা হোসেন টুকু। ২৯ জুলাই সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়। এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো আটজনে। যার মধ্যে ছয়জনই নারী।
ফারজানা স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব ড. নুরুল আমিনের স্ত্রী। তিনি সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের মিরপুর শাখার ভাইস প্রিন্সিপাল ছিলেন। পরিবারের সঙ্গে রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় থাকতেন তিনি।
পরিবার সূত্রে জানা গেছে, ফারজানা আগেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। সোমবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে আইসিইউতে নেয়া হয়। রাতে সেখানেই তার মৃত্যু হয়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ আব্দুল খান বলেন, ফারজানার স্বজনরা রাতেই লাশ বাড়িতে নিয়ে যায়।
তিনি ভোলার লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম মোখলেসুর রহমান মিয়ার নাতনি। ফারজানা হোসেন টুকু লালমোহন ফাউন্ডেশন ঢাকা ও ঢাকাস্থ লালমোহন উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সাথে নিবিড়ভাবে জড়িত ছিলেন । তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা তিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।