জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠান  অনুষ্ঠিত 

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।

ভোলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের জেলা কমিটি ২০২০ইং এর অভিষেক ও সংগঠনের পরিচয়পত্র আইডি বিতরনী অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬জুলাই দুপুর ১.৩০মিনিটে সদরে আলম প্লাজার চতুর্থ তলায় ভোলা জেলার ঐক্য ফোরামের অস্থায়ী কার্যালয়ে এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরয়ান থেকে তেলোয়াত পাঠ করে জেলার সহসভাপতি হেলাল উদ্দিন নয়ন।

জেলার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রবীণ সাংবাদিক মোঃ বশির আহমেদ। জেলার সভাপতি ও গন টেলিভিশনের জেলা প্রতিনিধি
এম এন আলম। সিনিয়র সহসভাপতি ও মাই টিবির জেলা প্রতিনিধি,আরিফ হোসেন লিটন সহসভাপতি অরজুন চন্দ্র দে। সহসভাপতি দৈনিক ভোলার বানীর মোঃ আবু তাহের। হেলাল উদ্দিন নয়ন, দৈনিক সমকন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও নবগঠিত জেলা কমিটির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন। জেলার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ। যুগ্ন সাধারণ সম্পাদক আবদুর রহমান তুহিন, সহ সম্পাদক অনিক আহমেদ, প্রচার সম্পাদক আবদুল্লা আল মামুন এবং ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুর রহমান ইমন প্রমুখ।

এসময় বক্তারা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নবগঠিত ভোলা জেলা কমিটি অনুমোদন দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় বক্তারা সংগঠনকে গতিশীল করার লক্ষে, ভোলা জেলায় সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষে,সামাজিক উন্নয়ন কাজ করার দৃড় প্রত্যয় ব্যক্তকরে,বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ড তুলেধরে র্দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রধান করেন।

এদিকে জেলার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ তার এক বক্তব্য জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা শাখার নির্বাহী সদস্য ও দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক করোনা আক্রান্ত এডভোকেট মনিরুল ইসলাম এর কথা স্মরন করে তাত দ্রুত রোগমুক্তি ও আরোগ্য কামনায় সংগঠনের সকলের কাছে বিশেষ দোয়া চেয়েছেন।
পরে আলোচনা অভিষেক ও পরিচিতিসভা শেষে ভোলা জেলা নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দদের হাতে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের পরিচয়পত্র ও আইডি কাড তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনসুর আলম, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ যুবরাজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ রানা,সহ প্রচার সম্পাদক এইচ এম এরশাদ, সিম্পোজিয়াম ও পরামর্শ সম্পাদক ইকবাল হোসেন, নির্বাহী সদস্য তসলিম নেওয়াজ, আবু জাফর উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।