চরফ্যাশনে ১শ৬৫ পিস মরা মুরগী আটক 

এম আবু সিদ্দিক,চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি৷৷

ভোলার চরফ্যাশন বাজারের এক মুরগি ব্যবসায়ী মোঃ ইয়াছিন কে ১শ ৬৫ মরা মুরগীসহ আটক করা হয়েছে। পৌর মেয়র মোঃ মোরশেদ মিয়া গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার স্বাস্হ্য সহকারিকে নিয়ে থানা পুলিশের সহযোগিতায় এসব মুরগী জব্দ করেছেন।

শনিবার (২৪ জুলাই) বিকাল ৩টার সময় চরফ্যাশন বাজার থেকে মরা মুরগীসহ আটক ইয়াছিনের বাড়ি পৌরসভা ৯ নং ওয়ার্ডে। সে তাজল ইসলামের ছেলে।

জনৈক মুরগী ব্যবসায়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোরশেদ দোকানে গিয়ে দেখতে পান ৩টি বস্তাভর্তি মরা মুরগি।

জানা গেছে বিক্রেতা ইয়াছিন এসব মরা মুরগী কোন হোটেল রেস্তরায় সরবরাহের অপেক্ষা করছিল।পৌর মেয়র ও পুলিশ গিয়ে ১শ৬৫টি মরা মুরগিসহ অভিযুক্ত মালিককে আটক করে।পরে তাকেসহ মরা মুরগীগুলো পৌর ভবনের সামনে আনা হলে উৎসুক জনতা এইসব কর্ম এক নজর দেখার জন্য ভীড় করে।

এসময় পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আকতারুল আলম সামু, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম মনির উপস্হিত ছিলেন৷

অভিযুক্ত ইয়াছিন জানান,রাতে সাতক্ষীরা থেকে ব্যবসার উদ্দেশ্যে ৪শ মুরগী ক্রয় করে চরফ্যাশনে আনার পথে এসব মুরগি মারা যায়৷লোকসান এড়াতে মরা মুরগীগুলো কোন হোটেলে বিক্রির জন্য উদ্দেশ্য ছিলোনা।মরা মুরগীগুলো মাটি চাপা দেয়ার জন্য বস্তাবন্দি করে রাখা হয়েছে।ব্যবসায়িক কোন প্রতিপক্ষ আমাকে ফাঁসিয়েছে।

চরফ্যাশন পৌরসভার স্বাস্হ্য সহকারি মোঃ ইকবাল জানান মরা মুরগিগুলো পৌরসভার দায়িত্বে মাটির নিচে চাপা দেয়া হয়েছে৷জন সম্মূখে মুছলেখা দেয় এমন ভূল আর কখনো হবেনা এই মর্মে অভিযুক্ত মুরগী ব্যবসায়ী ইয়াছিনকে জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।