গুজব ছড়ানোর অভিযোগে ভোলায় যুবক আটক

ইয়াছিনুল ঈমন ,আমাদের ভোলা.কম॥
ভোলায় ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগ এক যুবককে আটক করেছে চরফ্যাশন থানাপুলিশ। ১০ জুলাই বিকেলের দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের তথ্যের ভিত্তিতে আরো অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশসুপার।
সূত্রে জানা গেছে, সারাদেশের ন্যায় ভোলাতেও ছেলে ধরা বাহিনীর লোকজন প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে শিশুদের ধরে নিয়ে যাচ্ছে এমন গুজব ছড়ায়।এতে করে ভোলায় অভিভাবকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এমন গুজব ছড়ানোর পিছনে যারা দায়ি তাদেরকে আইনের আওতায় আনার জন্য তৎপরহয়ে ওঠে ভোলার পুলিশ প্রশাসন। তারই ধারাবাহিকতায় ১০ জুলাই ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে সহকারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেলের তত্বাবধানে চরফ্যাশন থানার অফিসারইনচার্জ এর নেতৃত্বে একটিটিম ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজএলাকায় অভিযান পরিচালনাকরে। এ সময় গুজব ছড়ানোর অভিযোগে আব্দুল সহিদ হাওলাদার (২৪) নামের এক যুবককে আটক করে। আটককৃত যুবক চরফ্যাশন থানার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মোঃআলী হাওলাদারের ছেলে। তাকে আটক করার পর সে বিভিন্নপ্রকার তথ্য দেয়।
মোবাইলদ্বারা ফেসবুক, মেসেঞ্জার ও যোগাযোগমাধ্যমে বিভিন্ন স্থানেমানুষেরমাঝে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টিকরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর প্রয়াস চালানোর অভিযোগে আব্দুলসহিদ হাওলাদারকে আটক করা হয়। তাকে আটক করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে চরফ্যাশন থানার পুলিশের দুটি টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন। তার সাথে যারা জড়িত তাদেরকে আটক করার পর আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।