অভিনেতা বিশ্বজিতের ৬ মাসের কারাদণ্ড দিল আদালত

বিনোদন ডেস্ক , আমাদের ভোলা.কম।

বলিউড, টলিউডসহ শতাধিক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া বাঙালি অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন পশ্চিমবঙ্গের আলিপুর মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, চেক জালিয়াতির মামলায় তার এই সাজা।

অভিনেতার আইনজীবী সৈকত দত্ত মজুমদার জানান, নিয়ম অনুযায়ী কোনও অপরাধে কারও দুই বছর বা তার কম সাজা হলে তৎক্ষণাৎ আদালত তাকে জামিনে মুক্তি দেয়। এ ক্ষেত্রেও তার মক্কেল জামিন পেয়েছেন। এক মাসের মধ্যে ওই রায়ের বিরুদ্ধে আপিল মামলাও দায়ের হবে।

সৈকত জানান, ধর্মতলার একটি সংস্থার কাছ থেকে ২০১৫ সালে ওই অভিনেতা ব্যক্তিগত কারণে দশ লাখ টাকা ধার নেন। সংস্থার মালিক ব্যবসায়ী দর্শন খামানির অভিযোগ, বিশ্বজিৎ ধার শোধ করতে গিয়ে তাকে যে ক’টি চেক দেন, সেগুলো ব্যাঙ্কে জমা দেওয়ার পরে বাউন্স করে।

এর পরেই ওই অভিনেতার বিরুদ্ধে আলিপুর আদালতে মামলা দায়ের করেন দর্শন। সৈকত জানান, ২০১৭ সালে মামলাটি দায়ের হয়। দুই বছর ধরে তা চলার পর কিছু দিন আগে শুনানি শেষ হয়। শুক্রবার রায় দেন বিচারক।

তিনি নির্দেশ দিয়েছেন, প্রাপ্যের অতিরিক্ত ৩০ শতাংশ ফেরত দিতে হবে। অন্তত ১৪ লাখ টাকা এক মাসের মধ্যে ফেরত দিতে হবে। না দিলে আরও ছয় মাসের কারাবাসের নির্দেশ দেবে আদালত।

কলকাতার ছেলে বিশ্বজিৎ ১৯৯৩ সালের দিকে অভিনয়ে পা রাখেন। ‘শূন্য থেকে শুরু’ সিনেমায় সেবছর অভিনয় করেন তিনি। এরপর বাংলা সিনেমায় নিজের একটা জায়গা তৈরি করেন। বলিউডের কাহানি-২’তেও দেখা গেছে তাকে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।