ভোলায় পুলিশ ফুটবল প্রিমিয়ার লীগ- ২০২৩ এর শুভ উদ্বোধন

ইয়াছিনুল ইমন , আমাদের ভোলা।

ভোলা জেলা পুলিশের আয়োজনে অদ্য শনিবার (১৭ জুন) পুলিশ লাইন্স মাঠে পুলিশ ফুটবল প্রিমিয়ার লীগ-২০২৩ এর শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।
উদ্বোধনী বক্তব্যে তিনি পুলিশ সদস্যদের সরকারী দায়িত্ব সুষ্ট ও সুন্দর ভাবে পালনের পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির মাধ্যমে শরীর ও মনকে সুস্থ রাখার প্রতি বিশেষভাবে গুরুত্বারোপ করেন।
পুলিশ ফুটবল প্রিমিয়ার লীগে রেড রেঞ্জার্স (পুলিশ অফিস), রয়েল আইল্যান্ডর্স, (পুলিশ লাইন্স), ব্রেভ লিজাডর্স, (ডিবি/ডিএসবি), লিভিং টাইটান্স,(ট্রাফিক/কোর্ট), সাউদার্ন পাইরেটস, (সদর সার্কেল), ডিয়ার হান্টার্স, (তজুমদ্দিন সার্কেল), ব্লু এঞ্জেলস, (লালমোহন সার্কেল) ও টাওয়ার মাস্টার্স, (চরফ্যাশন সার্কেল) নামে মোট ০৮টি দল অংশগ্রহন।
পুলিশ ফুটবল প্রিমিয়ার লিগের প্রথম দিনে সাউদার্ন পাইরেটস, (সদর সার্কেল) বনাম রয়েল আইল্যান্ডর্স, (পুলিশ লাইন্স) এর মধ্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচে সাউদার্ন পাইরেটস, (সদর সার্কেল) এর বিপক্ষে রয়েল আইল্যান্ডর্স, (পুলিশ লাইন্স) ৪-০ গোলে বিজয়ী হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সভাপতি জনাব এম হাবিবুর রহমান, এছাড়াও জনাব আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব প্রণয় রায়, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), সংস্লিষ্ট থানার অফিসার ইনচার্জগন, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।