ভোলায় মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়ের মতবিনিময় সভা

মোঃ সালাহউদ্দিন, আমাদের ভোলা।

আজ (৩০ জুন) বৃহস্পতিবার বাংলাবাজার ফাতেমা খানম কলেজ, ভোলা এর আয়োজনে মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠন বিষয়ে বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের সাথে বাংলাবাজার ফাতেমা খানম কলেজ অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জনাব হারুন অর রশিদ, অধ্যক্ষ, বাংলাবাজার ফাতেমা খানম কলেজ, ভোলা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস এম আক্তারুজ্জামান, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা ও জেলা প্রশাসক ভোলা এর প্রতিনিধি জনাব তামিম আল ইয়ামিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ভোলা।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান মহোদয় বলেন, মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে সরকারের পশাপাশি নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে।এসব ক্ষেত্রে শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা পালন করতে পারে।তিনি মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানো, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মোবাইলের প্রতি যুব সমাজের মাত্রাতিরিক্ত আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা সহ নানাবিধ সামাজিক অবক্ষয় এর বিরুদ্ধে শিক্ষার্থীদের সচেতন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প ২০৪১ বাস্তবায়নের আহবান জানান।আমাদের দেশে যেসব প্রাকৃতিক সম্পদ রয়েছে তার যথাযথ ব্যবহারের মাধ্যমে একটি সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গড়া সম্ভব।এ জন্য সকলকে একযোগে কাজ করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচছা জানানো হয়। পরে অতিথিদের সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

এ সময় জনা মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), ভোলা, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ দৌলতখান থানা, ভোলা অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ভোলা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ জেলা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।