বোরহানউদ্দিনে বড়মানিকা ইউনিয়নে ঈদ বস্ত্র বিতরণ

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলা -২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি রবিবার সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের উপকূলীয় নিবন্ধিত সকল জেলেদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ঈদ উপহার ভিজিএফ এর চাল ও তার ব্যক্তিগত তহবিল থেকে ঈদের উপহার হিসাবে শাড়ি বিতরণ করেন। বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার জানান, তার ইউনিয়নে ১৪২০ জনকে চাল এবং ৮ শত জনকে শাড়ী বিতরণ করেন এমপি। পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার জানান,তার ইউনিয়নে জনপ্রতি ৪০ কেজি করে ১৬শত জন নিবন্ধিত জেলের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করেন জেলেদের মাঝে। এছাড়াও এমপির ব্যক্তিগত উপহার হিসাবে গরীবদের মাঝে ৭ হাজার শাড়ি বিতরণ করেন। ।সাচড়া ইউ পি সচিব মোঃ মাইনউদ্দিন চৌধুরী জানান,তার ইউনিয়নের ৭ শত জনের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এএফএম নাজমুস সালেহীন জানান,সরকার ২০ মে থেকে ২৩ জুলাই ৬৫দিন সমুদ্রে মাছ ধরা নিষিদ্ধ ঘোষনা করেন। এ সময় উপকূলীয় ৪২টি উপজেলার সকল নিবন্ধিত জেলেদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ঈদ উপহার স্বরুপ ডিজিএফ প্রকল্প গ্রহন করেন। এ কার্যক্রমের আওতায় বোরহানউদ্দিন পৌরসভা ও ৯টি ইউনিয়নের ১৮হাজার ১শত ৯১জন জেলেদের মাঝে ৭২৭.২৭ মেট্রিকটন চাল বরাদ্ধ হয়।শনিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় গংগাপুর ইউনিয়নের নিবন্ধিত জেলেদের মাঝে জনপ্রতি ৪০ কেজি করে চাল বিতরণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়।ঈদের আগেই সকল ইউনিয়নের জেলেদের মাঝে বরাদ্ধকৃত চাল বিরতণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকতা মোছা খালেদা খাতুন রেখা জানান,ঈদের আগে সকল জেলেদের মাঝে চাল প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ নিদ্দেশনা চেয়ারম্যানদের কাছে পৌছে দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা,বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র রফিকুল ইসলাম ,সিনিয়র মৎস্য কর্মকর্তা এএফএম নাজমুস সালেহীন,পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার, সাচড়া ইউনিয়নের চেয়ারম্যান মহিবুল্যাহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।