বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) ভোলা জেলা কমিটি গঠিত।

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।  

সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) ভোলা জেলা কমিটি। বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) নতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে দৈনিক আজকের ভোলা পত্রিকার বিশেষ প্রতিনিধি,দৈনিক নতুন কাগজ ভোলা জেলা প্রতিনিধি ও ভোলা বাণী ডট কম সম্পাদক খলিল উদ্দিন ফরিদ কে সভাপতি এবং দেশ টিভি ভোলা জেলা প্রতিনিধি ও বাংলা নিউজ ২৪ ডট কম ভোলা জেলা প্রতিনিধি ছোটন সাহা কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার বিকালে দৈনিক আজকের ভোলা অফিসে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়। ২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন- মোঃহারুন-আর-রশিদ (চ্যানেল আই)ভোলা জেলা প্রতিনিধি, সহ-সভাপতি হিসাবে রয়েছেন মোঃমনিরুল ইসলাম (কালবেলা)ভোলা জেলা প্রতিনিধি, সহ সভাপতি আদিল হোসেন তপু (চ্যানেল২৪) ও আলোকিত বাংলাদেশ) ভোলা জেলা প্রতিনিধি,প্রভাষকমোঃমহিউদ্দিন (দৈনিক ভোলার বাণী)স্ট্যাফ রির্পোটার, মোঃতৈয়বুর রহমান(দৈনিক লাখো কন্ঠ)ভোলা জেলা প্রতিনিধি ও নির্বাহী সম্পাদক ভোলা বাণী ডট কম।
যুগ্ম সম্পাদক – ইয়াছিনুল ঈমন (জেলা প্রতিনিধি -দৈনিক তৃতীয় মাত্রা, সম্পাদক- আমাদের ভোলা ডট কম)
যুগ্ম সাধারণ সম্পাদক- গাজী তাহের লিটন ( বিশেষ প্রতিনিধি, ভোলা বাণী ডট কম),

সহ সম্পাদক -মোঃমোকাম্মেল মিশু স্ট্যাফ রির্পোটার ( দৈনিক আজকের ভোলা ) ও ( বার্তা ২৪ ডট কম) ভোলা জেলা প্রতিনিধি, রাকিব উদ্দিন অমি (দৈনিক কীর্তন খোলা )ভোলা জেলা প্রতিনিধিও নির্বাহী সম্পাদক (ভোলা নিউজ ২৪ ডট নেট),সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসন (দৈনিক আমার সংবাদ) ভোলা জেলা প্রতিনিধি ও (ভোলার সংবাদ ডট কম )সম্পাদক ।

এছাড়া কমিটিতে অন্য সদস্যদের মধ্যে দপ্তর সম্পাদক এম.শাহরিয়ার জিলন (সহযোগী সম্পাদক-দৈনিক আজকের ভোলা), আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃআবদুল মালেক (দৈনিক সকালের সময় ও আজকের পত্রিকা ডট কম) ভোলা জেলা প্রতিনিধি, কোষাধ্যক্ষ মোঃমাইনুল ইসলাম (দৈনিক আজকের ভোলা)স্ট্যাফ রির্পোটার ও বার্তা সম্পাদক (জনতার বাণী ডট কম ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃনুরে আলম (দৈনিক সময়ের আলো) ভোলা জেলা প্রতিনিধি, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক রাজু ( দৈনিক আজকের ভোলা )স্ট্যাফ রির্পোটার ও (ওয়ান নিউজ বিডি ডট কম )ভোলা জেলা প্রতিনিধি, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ ইমতিয়াজুর রহমান (দৈনিক আজকের ভোলা) ও (ভোলা নিউজ ২৪ ডট নেট ) রির্পোটার।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন, মোঃমনিরুল ইসলাম (মানব জমিন) ভোলা জেলা প্রতিনিধি ও সম্পাদক (ভোলা নিউজ ডট কম), মোঃকাজী মহিবুল্লাহ আযাদ (বার্তা সম্পাদক আমাদের ভোলা.কম), দৈনিক ওলামা কন্ঠের ভোলা প্রতিনিধি মোঃ আরিয়ান আরিফ

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।