চরফ্যাসনে ফাসঁ লাগানো গৃহবধূর লাশ উদ্ধার 

এম আবু সিদ্দিক,চরফ্যাসন (ভোলা)প্রতিনিধি:

ভোলার চরফ্যাসন এওয়াজপুরে আরশাদ মাঝি বাড়ি থেকে এক গলায়ফাসঁ লাগানো এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শশীভূষণ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাসন

উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা জাহের বেপারির মেয়ে জেসমিনের(২০) সাথে এওয়াজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শামছুল মাঝির ছেলে আবুল কালামের প্রায় ১০ মাস আগে বিয়ে হয়।

প্রতিবেশিরা জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই দাম্পত্য কলহ লেগেই থাকতো।তাদের মধ্যে কি কারনে ঝগড়াঝাটি হত কেউ বলতে পারেনা।

এলাকবাসির ধারনা,দীর্ঘদিনের পারিবারিক কলহের জের ধরে সোমবার মধ্যরাতে যেকোন সময়ে গৃহবধুকে পরিবারের লোকজন শ্বাসরোধে হত্যা করে।

অগুন্তক খবরে সকালে লোকজন জড়ো হয়ে দেখতে পায় উঠানের পাশে পুকুর পাড়ে একটি গাছের সাথে ঝুলানো গৃহবধূ জেসমিনের লাশ। পরিবারের লোকজন বলছে পারিবারিক কলহের গৃহবধু জেসমিন আত্নহত্যা করেছে।

 

প্রাথমিকভাবে পুলিশের ধারনা এটা কোনভাবে আত্নহত্যার ঘটনা হতে পারেনা।গৃহবধুর গলায় বিপরীতমূখী লাগানো রশির ঝুলন্ত দৃশ্য রহস্যময়।

শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, আজ সকালে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করে।এই ঘটনায় মঙ্গলবার দুপুরে শশীভূষন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।ময়না তদন্তের প্রতিবেদন আসার পর এই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটিত হবে।এই ঘটনায় কাউকে গ্রেপ্তার হয়নি।তবে জেসমিনের পরিবারের কেউ থানায় মামলার অভিযোগ করেনি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।