চরফ্যাশনে শশুরের দোকান ভিটা দখলের অভিযোগ

এম. আবু সিদ্দিক, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানার চেয়ারম্যান বাজারে শশুরের দোকান ভিটা জবর দখলের অভিযোগ উঠেছে জামাতা বিরুদ্ধে। শশুরের মৃত্যুর পর পরই পেশী শক্তি ও স্থানীয় প্রভাব খাটিয়ে জবর দখল করে নেন প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ঘর ভিটাটি জবর দখল করে নিয়েছেন বলে গতকাল বুধবার চরফ্যাসন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী মৌলভী আশ্রাফ আলীর পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোলাম ফারুক বলেন, চেয়ারম্যানহাট বাজারে আমার পিতা মৌলভী আশরাফ আলীর মৃত্যুর পর বাবার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। তখনই আমার ভগ্নিপতি আবুল কালাম উক্ত দোকান ঘর ভাড়া নিয়ে ব্যবসা করেন। তার ছেলে জসিম উদ্দিন ব্যবসা পরিচালনা করে। তার কাছে বাৎসরিক ঘর ভাড়া চাইলে ভাড়া না দিয়ে নিজেকে উক্ত দোকান ভিটার মালিক দাবী করে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমাদের পরিবারে বিরোধ শুরু হলে, স্থানীয় এমপি বরাবরে আবেদন করলে তিনি হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যানকে সুষ্ঠু ফয়সালার জন্য নির্দেশ দেন। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিরা সুষ্ঠু ফয়সালা দিলে আবুল কালাম রায়ের সিদ্ধান্ত উপেক্ষা করে ২০১৯ সনে আমার ৫ ভাই ও ৩ বোনকে আসামী করে বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন। ২০২১ সনে দায়েরকৃত মামলাটি খারিজ হয় । আমার ভগ্নিপতি আমার বাবার দোকান ভিটা এখনও জবর দখল করে আছে।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।