মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলায় বিডিএসের আয়োজনে বিক্ষোভ

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।

ভারতের দুই বিজেপি নেতা মহানবী হযরত মোহাম্মদ (সঃ) ও বিবি আয়শা (রাঃ) কে নিয়ে কুরুচিপূর্ন্য মন্তব্যের প্রতিবাদে ভোলায় বিডিএসের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকার সময় কালিনাথ বাজারস্থ্য হাটখোলা মসজিদের সামনে ভোলার সেচ্ছাসেবী সংগঠন বিডিএসের উদ্যোগে ভারতে বিজেপির দুই নেতা সর্বকালের সর্বশ্রেষ্ট মহামানব হযরত মোহাম্মদ (সঃ) ও বিবি আয়েশা (রাঃ) কে নিয়ে কুরুচিপূর্ন্য মন্তব্যের প্রতিবাদের বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে শাস্তির আওতায় আনা ও ভারতীয় হাইকমিশনার কে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রনালয়ে ডেকে এনে ব্যাখা চাওয়ার দাবীতে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।
উক্ত সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি বিডিএসের উপদেষ্টা সমাজ সেবক আলহাজ্ব তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, ফারুক সিকদার, বিডিএসের সাধারন সম্পাদক নবির হাসান, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, সহ-সভাপতি হেলাল উদ্দিন মাষ্টার সহ সকল স্তরের নাগরিকবৃন্দ।
এসময় প্রধান বক্তা তরিকুল ইসলাম কায়েদ বলেন ৫৭ টি রাষ্ট্র ভারতের রাষ্ট্রদূতকে পররাষ্ট্র দপ্তরে ডেকে কারন ব্যাখা করার জন্য বলেছেন এবং বেশ কিছু মুসলিম রাষ্ট্র ভারতীয় পন্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে কিন্তু আমাদের সরকার মহানবী (সঃ) কে নিয়ে মন্তব্যের প্রতিবাদে কোন ধরনের নিন্দা জানায়নি তা আমাদের জন্য কষ্টদায়ক। আমরা আশা করি আগামী ৭২ ঘন্টার আনুষ্ঠানিক ভাবে এর প্রতিবাদ জানাবে।
বক্তব্য শেষে সদর রোড হয়ে প্রেস ক্লাবে এসে কর্মসূচী সমাপ্ত হয়। উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশের সভাপতিত্ব করেন বিডিএস ভোলা জেলা শাখার  সভাপতি জনাব মোঃ সোলায়মান মামুন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।