ভোলায় “মানব কল্যান যুব সংঘ” এর কমিটি গঠন

মোঃ আরিয়ান আরিফ: :আমাদের ভোলা.কম:

ভোলায় বেসরকারি সামাজিক সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন। “আমরা সর্বদা আত্মমানবতার সেবায় নিয়োজিত”এই শ্লোগানকে সামনে রেখে “মানব কল্যাণ যুব সংঘ ধনিয়া ভোলা”র আজ আত্মপ্রকাশ হয়।এতে হেলাল উদ্দিন মাস্টার আহ্বায়ক ও নূরনবী মাস্টারকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আজ সকাল ১০ ঘটিকার সময় গুলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক সাধারণ সভায়, গুলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ওহিদুজ্জামান আনসারী স্যার এই কমিটি ঘোষণা করেন। পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আগ পর্যন্ত আহ্বায়ক কমিটি সকল কার্যক্রম পরিচালনা করবেন।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুজ্জামান আনসারী স্যার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনজুর আলম ট্রাস্ট ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ফজলে রাব্বী খন্দকার স্যার।উপস্থিত ছিলেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব রাকিবুল হাসান,ভোলা জেলা প্রথম আলো বন্ধুসভার পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মোঃ আরিয়ান আরিফ। এছাড়াও মনির মির্জা, খায়রুল আলম, ওমর ফারুক, ফিরোজ মাহমুদ মহিন মাল,মোঃ হোসেন ,রুবেল হোসেন ,মোঃ আরিফ, মোহাম্মদ বাপ্পি প্রমুখ।

এসময় বক্তারা সংগঠনটির আগামি দিনের লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।”আমরা সর্বদা আত্মমানবতার সেবায় নিয়োজিত” এই স্লোগান সামনে রেখে আজ থেকে প্রতিষ্ঠা লাভ করল।আহ্বায়ক বলেন প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি এলাকায় রক্তদান কর্মসূচি, অসহায় মানুষের চিকিৎসা, মাদক বিরোধী কাজ, বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজ করবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।