ভোলায় বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের মানববন্ধন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ্য হিসেবে ৩ দফা দাবিতে বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ভোলায় কর্মরত বিভিন্ন টেকনোলজিস্টবৃন্দ। ১৬ জুন রবিবার সকাল ১১ টায় ভোলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচির পালিত হয়। মানববন্ধনে বক্তারা চাকরির ক্ষেত্রে দশম গ্রেড প্রদান ও বাস্তবায়ন, ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড বাস্তবায়ন, অতি দ্রুত নিয়ম নিয়োগবিধি বাস্তবায়ন করে শূন্য পদে দ্রুত নিয়োগ চালুকরন।
বক্তারা মানববন্ধনে আরো বলেন আমাদের এ তিনটি দাবি যদি আগামী ৩০ জুনের মধ্যে মানা মানা না হয় তাহলে পহেলা জুলাই থেকে দেশব্যাপী একযোগে আন্দোলন শুরু করব।
মানববন্ধন শেষে টেকনোলজিস্ট বৃন্দ সিভিল সার্জন রথীন্দ্র নাথের মাধ্যমে মহাপরিচালক স্বাস্থ্য বরাবর স্মারক লিপি প্রদান করেন।
মানবমানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান, সাধারন সম্পাদক শাহ জামান সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, মো: হাছাবুল হাসান, সংসভাপতি অপু চন্দ্র দাস, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি মো: ইসরাফিল শাহিন সহ চিকিৎসা অনুষদ পরিষদের জেলার সকল নেতৃবৃন্দ

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।