ভোলায় ফারুক মিয়ার মৃত্যু বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল


কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম

ভোলা জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মরহুম ফারুক মিয়ায় ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২১ জুন শুক্রবার বাদ মাগরিব জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ ট্রুমেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর থানা বিএনপির সাবেক সম্পাদক রাইসুল আলম, জেলা যুবদলের।সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ , সম্পাদক খন্দকার আল আমিন, ছাত্রদল সভাপতি মো: নুরে-আলম, সম্পাদক আল-আমিন হাওলাদার সহ যুবদল সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য ২০১৬ সালের এই দিনে পবিত্র রমজান মাসে তিনি ইন্তেকাল করেন। তিনি ২০১৯ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক ছিলেন। এর আগে ভোলা সদর থানা বিএনপির সভাপতি, ভোলা পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র ছিলেন। এছাড়াও তিনি ভোলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।